সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল কোয়ান্টাম

লামায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল কোয়ান্টাম

লামায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল কোয়ান্টাম https://coxview.com/quantum-foundation-winter-rafiq-12-1-24/

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
১২ জানুয়ারি কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবান লামার সরই ইউনিয়নে অনুষ্ঠিত হলো কম্বল বিতরণ উৎসব। কোয়ান্টামের নবনির্মিত মাতৃমঙ্গল ও প্রবীণসেবা কেন্দ্রে স্থানীয় দেড় হাজার শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। স্থানীয় পাহাড়ি বাঙালি মিলিয়ে প্রায় ৪ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণের পাশাপাশি তাদের নিয়ে জীবনদৃষ্টি ও স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান আয়জন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. ফরিদ উদ্দীন ফারুক। আর মাতৃমঙ্গলে সেবা গ্রহণকারী মা, শিশু ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক বক্তব্য রাখেন ডা. হাবিব জালাল উদ্দীন আহমেদ ও গাইনি বিশেষজ্ঞ ডা. দেবেলা মল্লিক রায়।

কোয়ান্টাম ফাউন্ডেশন চট্টগ্রাম সেন্টারের অর্গানিয়ার কো-অর্ডিনেশন এস. এম. সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সরই ইউনিয়নের স্থানীয় প্রতিনিধি নুরুল আলম, চট্টগ্রাম মাতৃমঙ্গল কার্যক্রমের উপদেষ্টা ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা ও কোয়ান্টমম মসজিদ কমপ্লেক্সের সহ সভাপতি মাওলানা মুসতাফা মুনীরুদ্দীন।

কম্বল বিতরণের পর মাতৃমঙ্গলে নিয়মিত সেবা গ্রহণকারী মা ও শিশুদের ফ্রি চিকিৎসা ও ওষুধ
প্রদান করা হয়। এই আয়োজন সম্পর্কে কোয়ান্টাম লামা সেন্টারের অর্গানিয়ার মাসুদ পারভেজ বলেন, কোয়ান্টাম প্রতিবারের মতো এবারো কম্বল বিতরণ করছে। সম্প্রতি পাহাড়ে শীত বেড়ে যাওয়ায় শীত উপহার হিসেবে এই কম্বলগুলো দেড় হাজার পরিবারে কিছুটা হলেও স্বস্তি দেবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/