সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামা থানার বিশেষ অভিযানে গ্রেফতার ১৩

লামা থানার বিশেষ অভিযানে গ্রেফতার ১৩

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের লামা থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে সাজা ও পরোয়ানাভুক্ত ১৩ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে।


থানা সূত্রে জানা যায়, গত শনিবার পুলিশ সুপার বান্দরবানের নির্দেশে নবাগত অফিসার ইনচার্জ লামা থানার নেতৃত্বে লামা থানা ও থানাধীন ফাঁড়ি/ক্যাম্পে কর্মরত এসআই ও এএসআই সঙ্গীয় ফোর্সসহ লামা থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর সাজা পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তার করেন।


আসামীরা হলেন: ১) আকরাম হোসেন, ২) জিআর-৮৫/২০ এর আসামী মোঃ রবিউল, ৩) জিআর-১২১(ক)/২১ ও শিশু-২৩/২৩ এর আসামী হৃদয়, ৪) সিআর নারী ও শিশু-৩৮/২২ এর আসামী মোঃ সোহেল, ৫) সিআর-৩৫১/২২ এর আসামী নুরুল কাদের, ৬) সিআর-৫৯/২৩ এর আসামী জাবের, ৭) সিআর-০৩/২০২০ এর আসামী আবুল কালাম, ৮) ননজিআর-০৫/২৩ আসামী আব্দুল মান্নান, ৯) সিআর-৩৮৭/২২ এর আসামী মান্নান, ১০) জিআর-৯৯/২১ এর আসামী আবুল কালাম, ১১) জিআর- ০৫/১৯ এর আসামী আকরাম ১২) ৫ লিটার চোলাইমদসহ আটক আসামী শওকত হোছাইন, ১৩) ২৫ লিঃ চোলাইমদসহ আটক আসামী নুরুল আলম।

এ বিষয়ে লামা থানার নবাগত অফিসার ইনচার্জ শামীম শেখ বলেন বান্দরবান জেলার মাননীয় পুলিশ সুপারের নির্দেশে এ বিশেষ অভিযান চালানো হয় এবং অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি (১০), মাদকদ্রব্য নিয়ে (২) ও সাজাপ্রাপ্ত আসামি (১) গ্রেপ্তার করা হয়। আসামীদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


নবাগত ওসি শামীম শেখ আরো জানান তাদের এ আটক এবং উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। এছাড়া তিনি লামা উপজেলার জনসাধারণকে অপরাধ দূরীকরণে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/