সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা-আলীকদম :

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লামা পৌরসভাস্থ তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে শনিবার (১ এপ্রিল) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, লামা বন বিভাগের সহকারী বন সংরক্ষক খন্দকার গিয়াস উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান, তথ্য অফিসার লামা খন্দকার তৌহিদ, লামা সার্কেলের ট্রাফিক ইন্সপেক্টর সৈকত দাশ, সদর রেঞ্জ কর্মকর্তা আতিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তানফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ মিন্টু, প্রথম আলো লোহাগাড়া প্রতিনিধি কাইছার হামিদ তুষার, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক মোঃ জুবাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দস্তগীর সিকদার মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মোরশেদ আলম, নির্বাহী সদস্য শাহাব উদ্দিন, মুহাম্মদ এমরান, মোঃ একরামুল হাসান সহ প্রমূখ।

ইফতারের আগে দেশ ও জাতির উত্তরোত্তর সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলকে ঘিরে লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সদস্যরা ছিল উদ্দীপ্ত ও প্রাণচঞ্চল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/