সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শ্রমিক নেতা নূরের উপর হামলায় নিন্দা হোটেল শ্রমিক লীগের

শ্রমিক নেতা নূরের উপর হামলায় নিন্দা হোটেল শ্রমিক লীগের

Ninda - (1)প্রেস বিজ্ঞপ্তি :

জেলা হোটেল শ্রমিক লীগ (রেজি২১১৮) সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধা পেশাজীবী শ্রমজীবী সম্বনয় পরিষদ কক্সবাজার জেলা শাখার সদস্য তরুণ শ্রমিকনেতা ওয়াহিদুজ্জমান নূরের উপর শ্রমিক নেতা নামধারী সন্ত্রাসীদের হাতে একের পর এক হামলা ও হত্যার হুমকি দেওয়া ও তার কর্মস্থল থেকে চাকরিচ্যুত করায় তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা হোটেল আবাসিক ও রেস্তােরাঁ শ্রমিক লীগের সভাপতি রুহুল কাদের মানিক, সহ-সভাপতি কপিল উদ্দিন এ্যানী, সেলিম চৌধুরী, স্বপন বাবু, গিয়াস উদ্দিন এনায়েতুল­াহ বাবুল, খাইরুল এনাম, সাধারণ সস্পাদক এইচ,এম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, আব্দুর রশিদ, ওমর ফারুক হিরু, সাংগঠনিক সম্পাদক এস,এম ইকবাল, সহ-সাংগঠনিক হারুন অর রশিদ, হুমায়ুন কবির সূর্য প্রমূখ।

নেতৃবৃন্দরা এক বিবৃতি বলেন যারা নূরে উপর হামলা করেছে এরা শহরের চিহ্নত সন্ত্রাসী এরা ভদ্রতার মুখোশে পড়ে পথ চললেও দীর্ঘদিন পর আবারও তাদের পুরনো দিনে পেরে গেছে। শ্রমিক নেতার পরিচয়ে জেলা শহরে একটি সিন্ডিকেট গড়ে তুলে শ্রমিক শ্রেণীর উপর হামলা হুমকি পদর্শন করে প্রকৃত পক্ষে মালিকদের স্বার্থ রক্ষায় উঠে পড়ে লেগেছে। অবিলম্বে নূরের উপর হামলাকারী চিহ্নত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান নেতৃবৃন্দরা।

একই সাথে নেতৃবৃন্দরা আরও বলেন যারা কক্সবাজারের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে তাদের প্রতিহত করতে সর্বস্তরের শ্রমিক জনতাকে সাথে নিয়ে রাজপথে নামতে বাধ্য হবে বলে হুশিয়ারি দেন।

এদিকে একের পর এক সন্ত্রাসী হামলায় আহত হোটেল শ্রমিক লীগ নেতা ওয়াহিদুজ্জমান নূর, আব্দুর রব্বানী, কামাল সহ অন্যান শ্রমিকনেতাদের উপর হামলকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বৃহত্তর কর্মসূচী ঘোষনা করেছে কক্সবাজার জেলা হোটেল আবাসিক ও রেস্তােরাঁ শ্রমিক লীগ। তার মধ্য রয়েছে সংবাদ সম্মেলন, জেলা প্রশাসন চত্তরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রধান করার সিদ্ধান্ত গ্রহন করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/