সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / তথ্য ও প্রযুক্তি / সবার জন্য প্রিজমা

সবার জন্য প্রিজমা

prisma

সাম্প্রতি সময়ের সবচেয়ে আলোচিত দুটি অ্যাপ হচ্ছে পোকেমন গো ও প্রিজমা। পোকেমন গো- গেমিং অ্যাপ, তবে বিশ্বব্যাপী সকলের জন্য এই অ্যাপটি এখনো উন্মুক্ত করা হয়নি।

অন্যদিকে প্রিজমা- হচ্ছে ফটো এডিটিং অ্যাপ। যার মাধ্যমে ফটো এডিট করে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারের নতুন ট্রেন্ড শুরু হয়েছে। প্রিজমা অ্যাপটির মাধ্যমে বিখ্যাত শিল্পীর আঁকার স্টাইল এবং জনপ্রিয় সব অর্নামেন্ট এবং প্যাটার্ন ব্যবহার করে যেকোনো ছবিকে সহজেই আর্ট ওয়ার্কে রূপান্তর করা যায়।

আর তাই সোশ্যাল মিডিয়ায় সকলেই উত্সুক প্রিজমা ছবি শেয়ার করতে। কিন্তু বিশ্বব্যাপী প্রিজমা অ্যাপটি ব্যবহারের সুবিধা এত দিন ছিল কেবল আইফোন ব্যবহারকারীদের জন্য।

তবে সুখবর হচ্ছে, ২৪ জুলাই থেকে এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও উন্মুক্ত করা হয়েছে। অর্থাত্ এখন শুধু আইফোন ব্যবহারকারীরাই নয়, বরঞ্চ সকল অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও প্রিজমা অ্যাপটি ব্যবহারের সুবিধা পাবেন।

আইফোন সংস্করণের সকল সুবিধা অ্যান্ড্রয়েড সংস্করণে দেওয়া হয়েছে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা https://goo.gl/F16tT0 লিংক থেকে বিনা মূল্যে প্রিজমা অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

সূত্র:risingbd.com ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Missile-Iran.jpg

শব্দের চেয়ে ১৪ গুণ বেশি দ্রুতগামী ইরানের হাইপারসনিক

‘ফাত্তাহ’ নামের এই ক্ষেপণাস্ত্রের ছবি প্রকাশ করেছে আইআরএনএ। অনলাইন ডেস্ক : ইরান তাদের প্রথম হাইপারসনিক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/