সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শরণার্থী সমাচার / অসহায় রোহিঙ্গাদের মাঝে খাবার বিতরণ অব্যাহত থাকবে” আওয়ামীলীগ নেতা শামীম

অসহায় রোহিঙ্গাদের মাঝে খাবার বিতরণ অব্যাহত থাকবে” আওয়ামীলীগ নেতা শামীম

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, শান্তি স্থাপনের অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে রোহিঙ্গাদের পরিবেশ পরিস্থিতিতে দেখতে  এতদঞ্চলে আসা হয়েছে। বাংলাদেশ সরকার তথা আওয়ামীলীগ সরকার সব সময় রোহিঙ্গাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। মানবিকতার কারণে মিয়ানমারের নির্যাতিত বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গার খোঁজ খবর নিতে এসেছি। পাশাপাশি রোহিঙ্গা পরিবেশ পরিস্থিতি দেখেছেন বলে জানিয়ে তিনি আরো বলেন, প্রতিদিন ১৫ হাজার রোহিঙ্গাদের মাঝে খাবার পরিবেশন করা হবে। ইতিমধ্যে তিনি আজ (১০ সেপ্টেম্বর) থেকে খাবার বিতরণ কার্যক্রম শুরু হযেছে। তিনি দেশের আপামর জন সাধারণকে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মানবতাজয়ী বিশ্বনেত্রী বঙ্গকন্যা শেখ হাসিনার পাশে থাকার আহবান জানিয়ে মিয়ানমার সরকারের উদ্দেশ্যে বলেন, আপনাদের সৃষ্ট সংকট আপনারে সমাধান করে রোহিঙ্গাদের ফিরিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।

তিনি রবিবার দুপুরে নির্যাতিত রোহিঙ্গাদের খোঁজ খবর নিয়ে টেকনাফের উনচিপ্রাং বাজার সত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন। প্রতিনিধি দলে কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজারের মহেশখালী -কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এমপি, রামু -সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, সাবেক সাংসদ ও আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোহাম্মদ আলী কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজা শাহ আলম চৌধুরী, রেজাউল করিম, শফিক মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচএম ইউনুছ বাঙ্গালীম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগে নেতা প্রশান্ত ভূষণ বড়ুয়া, শাহাজাদা মহি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, উপ প্রচার সম্পাদক এমএ মনজুর, সহ দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ, সদস্য বদরুল হাসান মিল্কি, গিয়াস উদ্দিন, আমিনুর রশিদ, উম্মে কুলসুম প্রমূখ।

এ সংক্ষিপ্ত সভা টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল বশরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক হারুনর রশিদ সিকদার। এতে জেলা ও উপজেলা আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী গণ উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/