সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের নির্বাচন ২৮ ফেরুয়ারী

ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের নির্বাচন ২৮ ফেরুয়ারী

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের এক সভা ৬ জানুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। বাজার কমিটির নিজস্ব কার্যালয়ে সভাপতি ও সাবেক মেম্বার সিরাজুল হকের সভাপতিত্বে এবং শওকত আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিগত সভার রেজুলেশন পাশ করা হয় ও সাত সদস্যের একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

এতে কমিশনার, সাবেক জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী হিমু, সদস্য সচিব শওকত আলম, সদস্য সিরাজুল হক, শাহনেওয়াজ চৌধুরী মিন্টু, বজল আহমদ, গসাইফুল ইসলাম ও তারেক আজিজকে সদস্য করে কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন, মাষ্টার নুরুল আজিম, হাকিম আলী, কামাল উদ্দিন, পরিমল দে, যুবনেতা রাজিবুল হক চৌধুরী রিকো, ব্যবসায়ী ছৈয়দ করিম, সেলিম মোর্শেদ ফরাজী, আবদু সালাম, মুফিজুর রহমান, ছব্বির আহমদসহ আরো অনেকে।

সভায় আগামী ২৮ ফেব্রুয়ারি বাজারের পরিচালনা পরিষদের সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দেয়ার মাধ্যমে বাজার ব্যবসায়ীকে একটি যোগ্য ও কর্মট কমিটি উপহার দিয়ে ব্যবসায়ীদের বিভিন্ন সুবিধা ও অসুবিধায় পাশে থাকার অঙ্গীকার করা হয়।

এসময় পরিচালনা পরিষদের বাজার পরিচালনার সুবিধার্থে ঈদগাঁও বাজারের ভোটার সংখ্যার ভিক্তিতে ৬টি ওয়ার্ডে বিভক্ত করে নির্বাচন অনুষ্টিত হবে। ওয়ার্ড সমূহ হচ্ছে – ১নং এনামুল হক চৌধুরীর স-মিল হতে ডিসি সড়কের নুর শপিং কমপ্লেক্স, ২নং নুর শপিং কমপ্লেক্স থেকে বাজারের দক্ষিণ মাথা ব্রীজ পর্যন্ত, ৩নং সরকারী স্বাস্থ্য কেন্দ্র হতে চাউল বাজার পশ্চিম গলি হয়ে পুরাতন গলির শমশুর চায়ের দোকান পর্যন্ত, ৪নং স্বর্ণপট্রি, কাপড়ের গলি, কবিরাজ মার্কেটের পশ্চিমে মরিচ বাজারসহ, ৫ন মাছ বাজার, তরকারী বাজার হয়ে পুরাতন শমশুর চায়ের দোকান পর্যন্ত, ৬নং পুরাতন শমসুর চায়ের দোকান থেকে বাঁশঘাটা ব্রীজ পর্যন্ত।

ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদে ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১নং থেকে ৭ নং ক্রমিকের প্রার্থীদের ভোট করতে হবে সম্পূর্ণ নির্বাচন এলাকায় আর ৬জন সদস্য নির্বাচিত হবে স্ব-স্ব ওয়ার্ড হতে।

ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ হবে ১৩ সদস্য বিশিষ্ট্য। যথাক্রমে-সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও সদস্য।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/