সাম্প্রতিক....
Home / জাতীয় / বেসরকারি শিক্ষক নিয়োগে রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

বেসরকারি শিক্ষক নিয়োগে রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

NTRCA

বেসরকারি শিক্ষক নিয়োগে এনটিআরসিএ-রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মুহাম্মদ সাইফুল্লাহ্ এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি সংবাদ মাধ্যমে পাঠান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগে অনুসরণীয় পদ্ধতি প্রসঙ্গে গত ৩০ ডিসেম্বরে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্রে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষকে (এনটিআরসিএ) শিক্ষক নিয়োগের লক্ষ্যে প্রার্থী বাছাইয়ের দায়িত্ব দেয়া হয়।

এর পরিপ্রেক্ষিতে অনলাইনে আবেদন গ্রহণ করে সফটওয়্যারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে মেধার ভিত্তিতে প্রার্থী বাছাই কার্যক্রম শুরুর পূর্বশত হিসেবে প্রতিটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের এনটিআরসিএর ওয়েবসাইট www.ntrca.gov.bd এ রেজিস্ট্রেশন আবশ্যক।

ইতোমধ্যে দেশের সংশ্লিষ্ট সব শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানকে আগামী ৭ মে’র মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য এনটিআরসিএর পক্ষ থেকে বার্তা পাঠানো হয়েছে। যে সব শিক্ষাপ্রতিষ্ঠান আজো রেজিস্ট্রেশন করতে পারেনি তাদের সবাইকে আগামী ১৪ মে’র মধ্যে অবশ্যই রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। দেশের সব জেলা শিক্ষা অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তার নিজ এলাকার প্রতিষ্ঠানগুলোর রেজিস্ট্রেশন কার্যক্রম তদারক করার জন্য পুনরায় অনুরোধ করা হল।

সূত্র:banglamail24.com

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/